মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৩০

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশাল সিটি নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন প্রার্থীরা

বরিশাল সিটি নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন প্রার্থীরা

dynamic-sidebar

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়ন পত্র জমা দিচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। এপর্যন্ত মেয়র পদে ৮ জন,১৩৪ জন কাউন্সিলর প্রার্থী এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৪০ জন মনোয়নপত্র সংগ্রহ করেছেন।
প্রার্থীরা বলছেন, তারা মনোনয়ন ফরম আগেভাগে সংগ্রহ করেছেন। আজ জমা দিচ্ছেন।আঞ্চলিক নির্বাচন ও রিটানিং অফিসার বললেন, ২৮ জুন মনোনয়ন জমা দেয়ার শেষ দিন। আজকেরও প্রার্থীরা আসছেন মনোনয়ন পত্র জমা দিচ্ছেন।
মো. মুজিবুর রহমান, আঞ্চলিক নির্বাচন ও রিটানিং অফিসার
আজ সিপিবি, বাসদ, জাতীয় পার্টি ও বাংলাদেশ ইসলামী শাষনতন্ত্র আন্দোলনের মেয়র প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী কাল শেষ দিনে আওয়ামীলীগ ও বিএনপি মেয়র প্রার্থীরা মনোয়নপ্রত জমা দিবেন।
জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাংদিকদের বলেন খুলনা ও গাজিপুরের নির্বাচন প্রশ্নবিদ্ব হয়েছে।
আমরা চাই বরিশালের জন সাধারন নিবেঘেœ ভোট কেন্দ্রে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য নির্বাচন কমিশন ও সরকারের সহযোগীতা কামনা করেন।
এছাড়া তিনি আরো বলেনআমি নির্বাচিত হলে আমি দূর্নীতি করিনা কাউকে দূর্নীতি করতে দেব না।
এছাড়া সিটি কর্পোরেশন থেকে অসহায় সাধারন শিক্ষার্থীদের জন্য শিক্ষার কাজ চালিয়ে যেতে পারে তার ব্যাবস্থা করা হবে।
বাসদ মনোনিত প্রার্থী ডাঃ মনিষা চক্রবর্তী বলেন সিটি কর্পোরেশন হচ্ছে জন সাধারনের সেবা প্রতিষ্ঠান এখানে জনগনের অধিকার আগে দেখা হবে।
নির্বাচন প্রসঙ্গে মনিষা বলেন আমরা বরিশালে প্রশ্নবিদ্ব কোন নির্বাচন দেখতে চাইনা।
তারপরও জনগনের ভোটাধিকার হরন করা হয় তা বরিশালের ভোটাররা মেনে নেবে না।
্এছাড়া কারো ভোটের অধিকার কেড়ে নেওয়া হলে দেশে রাজনৈতিক সংকটের সৃষ্টি হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net